টেকনাফে কুখ্যাত হাকিম ডাকাতের স্ত্রীসহ ২ জনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

গিয়াস উদ্দিন ভুলু,কক্সবাজার জার্নাল

টেকনাফের পাহাড়ি এলাকা থেকে এক নারীসহ গুলিবিদ্ধ অবস্থায় ২টি লাশ উদ্ধার করেছে পুলিশ।

তথ্য সূত্রে জানা যায়, ৮ আগস্ট বৃহস্পতিবার সকালে টেকনাফ উপজেলায় পাহাড় থেকে লাশ উদ্ধারের পর দুপুরে পুলিশ লাশ দুটির পরিচয় শনাক্ত করে। মাদক পাচারে জড়িত এবং দুই ডাকাত দলের মধ্যে গুলাগুলির এ ঘটনাটি সংঘটিত হয়েছে বলে ধারনা করছে পুলিশ।

গুলিবিদ্ধ হয়ে নিহতরা হলেন, টেকনাফের রোহিঙ্গা শীর্ষ ডাকাত আবদুল হাকিমের স্ত্রী রুবি আক্তার (২৫) ও হাকিম ডাকাতের ভাই ডাকাত কবির আহমদ (৪০)।
তারা দুই জনেই মাদক পাচারসহ বিভিন্ন অপরাধের সাথে জড়িত। ছিল বলে পুলিশের কাছে অভিযোগ রয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে টেকনাফ মডেল থানার (ওসি) প্রদীপ কুমার দাশ কক্সবাজার জার্নালকে বলেন, টেকনাফ উপকুলীয় ইউনিয়ন বাহারছড়া পাহাড়ি এলাকায় গুলিবিদ্ধ দুটি লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। এরপর পুলিশ ঘটনাস্থলে গিয়ে গুলিবিদ্ধ অবস্থায় দুটি লাশ উদ্ধার করে টেকনাফ উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাদের মৃত ঘোষনা করে।

ওসি জানান,স্থানীয় জনগনের মাধ্যমে উদ্ধারকৃত ২টি লাশের পরিচয় শনাক্ত করা হয়। একজন হচ্ছে,শীর্ষ রোহিঙ্গা ডাকাত আব্দুল হাকিমের স্ত্রী রুবি ও হাকিম ডাকাতের ভাই কবির ডাকাত। মৃতদেহ দুটি ময়নাতদন্ত রিপোর্ট তৈরী করার জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। পাশাপাশি উক্ত ঘটনার আসল রহস্য বের করতে পুলিশের অভিযান অব্যাহত থাকবে।